এই সপ্তাহের তাজা খবর বাংলাদেশ দলের ক্রিকেটার মুমিনুল হক বসলেন বিয়ার পিড়িতে

/
/
/
350 Views
img

 এই শুক্রবার (১৯-০৮-২০১৯) বাংলাদেশ জাতীয় দরেল ক্রিকেটার মুমিনুলের বিবাহের পিড়িতে বসলেন।বাংলাদেশের জাতীয় দলের টেস্ট ব্যাটসম্যান মুমিনুল হকের বিবাহ এই শুক্রবার মিরপুর DOHS এর একটি কমিউনিটি সেন্টারে তাদের বিবাহের অনুষ্ঠান করেন।

বিশ্বকাপ ক্রিকেট মেচ শুরু হওয়ার আগেই শুরু হয়েছে ক্রিকেটারদের বিবাহের ঝড়। একে একে বাংলাদেশের ক্রিকেটাররা তাদের ব্যাচেলর স্ট্যাটাস শেষ করছেন। পর্যায়ক্রমে আবু হায়দার রনি থেকে শুরু করে সাব্বির, মিরাজ, মুস্তাফিজুর রহমান শেষে মুমিনুলের বিবাহ।

পরিচিতি

মুমিনুলের স্ত্রী ফারিজা ফারিহা বাশার বাংলাদেশ ইউনিভারসিটি অব প্রফেশনাল এর (BUP) ব্যবস্থাপনা বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। আর মুমিনুল হকের পরিচিতি তো আমরা সকলেই জানি। সে একজন বাংলাদেশ ক্রিকেটার সে জতীয় দলের সদস্য। মুমিনুল টেস্ট খেলোয়ার হিসাবে বেশি পরিচিত।

মুমিনুল হক ও ফারিহার দাম্পত্য জীবনের জন্য সকলের কাছে দোয়া প্রার্থী। তার অবিভাবক এবং তারা সকলেই। তাদের বিবাহের অনুষ্ঠানে তাদের আত্নীয় স্বজনসহ জাতীয় দলের অনেক ক্রিকেটারা। তার সকলেই মুমিনুলের বিবাহের সংবর্ধনা জানাতে।

অনুষ্ঠানের আয়োজন

মুমিনুলের বিবাহেতে অনেক আয়োজন করেছেন। বিয়ের মঞ্চ সাজানো থেকে শুরু করে সকল কিছুতেই ছিল জাদুর ছোঁয়া। এই অনুষ্ঠানে খাওয়া-দাওয়ার কোন রকম কমতি ছিলনা। তাদের বিয়ের অনুষ্ঠানে ক্রিকেটের কোচ ও ক্রিকেটারদের সকলকে দাওয়াত করেছেন। সব মিলিয়ে এই অনুষ্ঠানে কোন আয়োজনের কমতি ছিলনা।

অনুষ্ঠানে যারা উপস্থিত ছিল

মুমিনুল ও ফারিহার বিবাহতে সংবধর্না জানাতে এসেছেন মুস্তাফিজুর রহমান, এসেছেন জাতীয় দলের অলরাউন্ডার সাইফউদ্দিন, মাহমুদউল্লা ও তার পরিবার, এসেছেন তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, সাব্বির রহমান, মেসাদ্দেক হোসেন, নুরুল হাসান এবং বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সাথে ছিলেন খালেদ মাসুদ আরো এসছেন বোলিং কোচ ক্যারিবীয় কিংবদন্তী কোর্টনি ওয়ালশ।

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

This div height required for enabling the sticky sidebar
Ad Clicks : Ad Views :