আমাদের সম্পর্কে

বিডি ত্বত্ত্ব একটি তথ্য ও সেবামূলক অনলাইন সাইট। দেশের স্বর্বস্তরের সকল মানুষদের কাছে সকল সঠিক তথ্য্ দেওয়ার  জন্য আমাদের পথ চলা। দেশের মানুষ যাতে খুব সহজেই সঠিক তথ্য পায়, তাই আমাদের কঠোর পরিশ্রমের মাধ্যমে বিডিত্বত্ত্ব ডট কম গড়ে তুলা। আর ২০১৯ সালের জানুয়ারি মাসে আমাদের যাত্রা শুরু হয়। আর তখন থেকেই আমাদের চেষ্টা মানুষের কাছে তথ্য প্রদান করা। আর আমাদের মনে হয় বর্তমান প্রজন্মরে কাছে সঠিক সময়ে সঠিক তথ্য দিতে পারলে দেশ ও জাতির জ্ঞান  উন্নয়নের গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

আমাদের উদ্দেশ্য:

বর্তমান বিশ্বকে দেখা যায় বেশির ভাগ তথ্য ও প্রযুক্তির উপর নির্ভরশীল। বিশ্বের বর্তমান প্রজন্ম প্রযুক্তির মাধ্যমে সবাই সঠিক তথ্য সেবা নিতে পারছে । আর আমাদের বর্তমান প্রজন্ম আমাদের দেশের ভবিষ্যৎ। এই প্রজন্মের কাছে তথ্য দিয়ে দেশ এগিয়ে নেওয়ার লক্ষ্যেই আমাদের পথ চলা। তাই দেশে-বিদেশে থাকা সকল বাংলা ভাষীদের কাছে সঠিক তথ্য সঠিক সময়ে পৌঁছিয়ে দেওয়া আমাদের প্রধান মূখ্য কাজ । আমাদের দেওয়া তথ্যের মাধ্যমে সকলেই যাতে উপকৃত হয় সেই দিকে আমাদের নজরদারিতা বেশি। আমরা বর্তমান প্রজন্মের উপরে গুরুত্ব বেশি দিয়ে থাকি। তাই বর্তমান প্রজন্মের ভালবাসা থেকেই তথ্য সংরক্ষনে দেশর মানুষ সহযোগিতা পাবে এটাই বিডিত্বত্ত্বের অনেক পাওয়া। মূল কথা বিশ্বের কাছে আমাদের এই প্রজন্মকে মাথা তুলে ধার করানো  আমাদের উদ্দেশ্য।

আমাদের বিশেষ উদ্যম ( কর্ম প্রচেষ্টা ) ।

  • সততার পথে সবসময় চিরস্থায়ী থাকা।
  • আপনাদের উদ্দেশ্য সঠিক ও সুযুক্তিপূর্ণ তথ্য প্রদান।
  • দেশ ও মানুষের উন্নয়নের জন্য তথ্য পরামর্শ দিয়ে সহযোগিতা করা।
  • সবসময় সঠিক তথ্য দিয়ে মানুষের মধ্য সচেতনতা বৃদ্ধি করা।
  • বর্তমান প্রজন্মকে তথ্য ও প্রযুক্তির আওতায় আনা।
  • প্রতিদিন থাকবে দেশের উন্নয়ন ও সেবামূলক পোষ্ট ।

 

বিঃদ্রঃ আমরা এমন কিছু তথ্য প্রদান করি যেন, বাংলাদেশের উন্নয়ন সম্ভব হয় তারাতারি। তবে আমাদের একার পক্ষে সম্ভব নয়। তবে বর্তমান প্রজন্মের সহযোগীতা থাকলে এমন উদ্যোগ বাস্তবায়ণ করা সম্ভব। তাই আমরা সকল বর্তমান প্রজন্মের সহযোগিতা কামনা করছি‍ !

 

“ছোট বালুকার কণা, বিন্দু বিন্দু জল,

গড়ে তোলে মহাদেশ সাগর অতল।”

This div height required for enabling the sticky sidebar