img

পরবর্তী Redmi ফোনে ডিসপ্লের নিচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে

/
/
/
359 Views

দিন যতই যাচ্ছে বিজ্ঞান তথই উন্নত হচ্ছে। আর আমরা পাচ্ছি উন্নত প্রযুক্তির ব্যবহার।উন্নত প্রযুক্তি ব্যবহারে আমাদের বর্তমান লাইফ স্টাইল পাল্টে যাচ্ছে। বর্তমানে আমরা এই উন্নত পৃযুক্তি ব্যবহার করতে পেরে খুব হেপী। নিজেদের মনে হয় আমরা যেন এক স্বপ্নময় রাজ্যে বাস করি।

Redmi ফোনের নতুন আবিস্কার

চীনের টেক কোম্পানী শাওমী তাদের পরবতী নতুন Redmi স্মার্টফোন Snapdragon 855 চিপসেট ব্যবহার করে লঞ্চ করতে চলছে। ইতিমধ্যেই এই ঢোন লঞ্চের কথা জানিয়েছেন Redmi প্রধান লু ওয়েইবিং ও Xiaomi প্রধান লেই জুন। Redmi ব্র্যান্ডের প্রথম ফ্লাগশিপ লঞ্চের আগে নতুন টিজার পকাশ করলেন ওয়েইবিং। লু জানিয়েছেন ফ্লাগশিপ Redmi ফোনের ডিসপ্লের নিচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে। এছাড়া এই ফোনে দুর্দান্ত ব্যাটারি ব্যাক আপ এর দাবি করেছেন তিনি। ১৩ মোএক ইভেন্টে এই ফোন লঞ্চ হতে পারে। এই প্রথম কোন Redmi ফোনে ফ্ল্যাগশিপ চিপসেট দেখা যাবে।

চিনের এক মাইক্রো ব্লগিং  ওয়েবসাইটে একটি পোস্টে লু নতুন ফোনের লক স্ক্রিনেরএকটি ছবি প্রকাশ করেছেন। এই ছবিতে লক স্ক্রিনে ফিঙ্গার প্রিন্ট লোগো দেখা গিয়েছে। অর্থাৎ এই ফোনে ডিসপ্লের নীচে ফিঙ্গার প্রিন্ট সেন্সর থাকবে। এর সাথেই লু লিখেছেন “খুব সহজেই এক দিন পাওয়া যাবে” আমার প্রত্যাশা ছাপিয়ে গিয়েছে এই স্মাটফোন। তবে এই স্ক্রিনশট কোন ফোন থেকে নেওয়া হয়েছে তা জানান নি ওয়েইবিং টেক গুরুরা মানে করেছেন Redmi ফ্ল্যাগশিপ থেকে এই স্ক্রিনশপ প্রকাশ করেছেন তিনি।

Redmi-new-phone-2019 তার পরিচিতি

এই স্ক্রিনশটে ভবিষ্যতের ফোনে ডিসপ্লের নীচে ফিঙ্গার প্রিন্ট সেন্সার থাকার খবর নিশ্চিত হয়েছে। এই স্ক্রিনশটে দিনের শেষে ওয়েইবিং এর ফোনে ৪৪% শতাংশ চার্জ দেখা গিয়েছে। এই ফোনে সাধারণত থাকতে পারে একটি ৪,০০০ মিলিএ্যাম্পিয়ার ব্যাটারী। ঠিক সফটয়ার অপটিমাইজেশানে এই ফোনে দুই দিন ব্যাক সম্ভব।আগে একাধিক রিপোর্টে জানা গিয়েছিল Redmi ফ্ল্যাগশিপ ফোনে থাকবে ৬.৩৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। ফোনের পিছনে ট্রিপল ক্যামেরায় থাকবে ৪৮ মেগাপিক্সেল সেন্সার। ফোনের সামনে থাকবে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। বুঝতেই পারছেন যে ক্যামেরা গুলো্ কি হবে। এক কথায় আগুন। আর ফোনের ভিতরে থাকবে Snapdragon 855 চিপসেটের সাথেই আট জিবি র‌্যাম আর ১২৮ জিবি রুম।

আশা করছি আপনেরা অতি তারাতারি আপনাদের সামনে এই মোবাইলটি পাবেন। এই বিশ্বে এই প্রথম বার বের হবে শাওমি এই ডিসপ্লে ফিঙ্গার সেন্সার।

সকল মোবাইলের তথ্য জানতে এখানে>  ক্লিক করুন

  • Facebook
  • Twitter
  • Google+
  • Linkedin
  • Pinterest

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

This div height required for enabling the sticky sidebar